কলম কালি হাতেখড়ি তোমার তালুতে ভীষণ কাছাকাছি ভীষণ ভারী ভীষণ বন্ধুরোদে আকাশে স্বপ্নের ক্যানভাসে সুতীব্র নেশাঘোরে ভীষণ ভীষণ শব্দের সঞ্চারী অকপটে ভীষণ আগ্রহে অপেক্ষারাও দোষারোপ আগুন নিশ্চল প্রতিবাদের আগুনের।

Bengali ভীষণ কালি Poems